চৌদ্দগ্রাম পৌরসভায় প্রায় ১৫ কোটি টাকার কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

ঢাকা, ১৫ নভেম্বর,  প্রেস বিজ্ঞপ্তি : রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, উন্নয়ন কে ব্যাহত করেতে আজ দেশে নৈরাজ্য চলছে মানুষ হত্যা চলছে। নৈরাজ্যবাদীরা আবারো মানুষ হত্যা করে আওয়ামীলীগের উন্নয়নকে দামা চাপা দিতে চাচ্ছে। যা আজ দেশ বাসী বুঝেফেলেছে। আওয়ামীলীগ জনগনের ভোট নিয়ে জনগনের সাথে বেঈমানী কারে না। আওয়ামীলীগ এলে দেশে উন্নয়নের জোয়াড় বয়ে যায়। আওয়ামীলীগ কে বাদ দিয়ে অন্যকেউ ক্ষমতায় এলে দেশে লুটপাট হয় সন্ত্রাসের রাজত্ব সৃষ্টি হয় । তাই এসব নৈরাজ্যবাদীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থেকে আবারো আওয়ামীলীগকে বিজয়ী করুন।

মন্ত্রী চৌদ্দগ্রামের ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, আওয়ামীলীগের আমলে চৌদ্দগ্রামে যে উন্নয়ন হয়েছে তা চৌদ্দগ্রামকে ১শ বছর এগিয়ে নিয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৈরাজ্যবাদীদের বিরুদ্ধে সকলকে মাঠে

থেকে কাজ করতে হবে। তাদের অপপ্রচার থেকে দূরে থেকে আবারো নৌকায় ভোট দিতে হবে।

তিনি গত১৫ নভেম্বর শুক্রবার চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ ভবন ও পৌরসভায় প্রায় ১৫ কোটি টাকার কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূইয়া হাসান, উপজেলা নিবার্হী কর্মকর্তা মাহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ উদ্দীন চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নরুল ইসলাম হাজারী, জেলা আওয়ামীলীগ সদস্য আলী হোসেন চেয়ারম্যান, জেলা কৃষকলীগ নেতা মমিনুর রহমান ফটিক, কাজী শাহ আলম বাঙ্গালী, জি এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার প্রমূখ।

এসময় মন্ত্রী ৩ কোটি ৪৪ লক্ষ ৯ হাজার টাকা ব্যায়ে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন ও উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুম, ৪৮ লক্ষ ৪০ হাজার টাকা ব্যয়ের সোনাকাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনের পুনঃ নির্মাণ ও সংস্কার কাজের উদ্বোধন, ২৯ লক্ষ ৯৩ হাজার টাকা ব্যয়ে চান্দিশকরা সারকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বীতল ভবনের উদ্বোধন, ৫০ লক্ষ ৪৯ হাজার টাকা ব্যায়ে কাজী বসরত আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, ২৩ লক্ষ ৬৭ হাজার টাকা ব্যায়ে জয়ন্তিনগর লালমিয়া এন্ড ফরিজা রেজিষ্টার প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন, উপজেলা আইটি ভবনের উদ্বোধন, চৌদ্দগ্রাম সরকারী কালেজের নতুন একাডেমীক ভবন, চৌদ্দগ্রাম পাইলট বালিকা বিদ্যালয়ের নতুন ভবনে ভিত্তিপ্রস্তার স্থাপন কাজের উদ্বোধন সহ প্রায় ১৫ কোটি টাকার উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন।