দুবাইতে অনুষ্ঠিত হলো এনআরবি ব্যাংকের সচেতনতামূলক কার্যক্রম

ঢাকা,২১ নভেম্বর, প্রেস বিজ্ঞপ্তি: সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত হলো এনআরবি ব্যাংকের সচেতনতামূলক কার্যক্রম। এই উপলক্ষ্যে এনআরবি ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও জনাব মোখলেসুর রহমান দুবাইতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব মুহাম্মদ ইমরান-এর হাতে সন্মাননা পুরষ্কার প্রদান তুলে দেন। এছাড়া এনআরবি ব্যাংকের সচেতনতামূলক কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন দুবাই বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ মাহতাবুর রহমান।

জনাব রহমান তার বক্তৃতায় ব্যাংকের লক্ষ্য উদ্দেশ্য বিস্তারিত ভাবে বর্ননা করেন। তিনি বলেন, ”আমরা আন্তর্জাতিক মানের একটি বাংলাদেশী ব্যাংক গড়ে তুলতে চাইছি। একটি টেকসই ব্যবসা গড়ে তুলতে আমরা ব্র্যান্ড, আমাদের কর্মশক্তি, আর টেকনোলজিতে বিনিয়োগ করে যাচ্ছি। ভাল কর্পোরেট প্রশাসন ও সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা ব্যাংক-এর সর্ব ক্ষেত্রে উচ্চ সেবামান নিশ্চিত করার মাধ্যমে আমাদের ব্যাংককে একটি ভালো কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করতে সংকল্পবদ্ধ।”

তিনি আরো বলেন, “এনআরবি ব্যাংক বাংলাদেশের চতুর্থ প্রজন্মের বানিজ্যিক ব্যাংক এর মধ্যে অন্যতম, যার কার্যক্রম শুরু হয়েছে ২০১৩ সালে। সারা পৃথিবী থেকে একদল প্রবাসী উদ্যমী বিনিয়োগকারীর উদ্যোগে শুরু হওয়া এনআরবি ব্যাংক-এর লক্ষ্য প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগের জন্য প্রধান অর্থনৈতিক প্রতিষ্ঠানে পরিনত হওয়া এবং বাংলাদেশী মানুষ ও ব্যবসা প্রতিষ্ঠানকে আন্তর্জাতিক বাজারে সহজে পৌঁছে দেওয়া। এনআরবি ব্যাংক বর্তমানে বৃহত্তর ক্রেতা চাহিদার কথা মাথায় রেখে কর্পোরেট ব্যাংকিং, এসএমই ব্যাংকিং, রিটেইল ব্যাংকিং, এনআরবি এবং প্রিমিয়াম ব্যাংকিং সেবা প্রদান করছে। দীর্ঘমেয়াদী আস্থা তৈরির লক্ষ্যে, এনআরবি ব্যাংক পেশাদারিত্ব, দক্ষতা আর বানিজ্যিক সক্ষমতার সমন্বয়ে ক্রেতাদের সঠিক সেবা দিচ্ছে এবং আপনার অর্থনৈতিক কার্যক্রমের জন্য প্রথম পছন্দ হতে প্রয়োজনীয় সবকিছু করার পরিকল্পনা করছে। আমাদের স্লোগান, ‘শুধুই আরেকটি ব্যাংক নয়’ – যা আমাদের স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে একটা অনন্য বানিজ্যিক ব্যাংক হিসেবে পরিচিত হয়ে উঠার আকাঙ্খাকেই প্রতিফলিত করে।”

ক্যাপশান: সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত হলো এনআরবি ব্যাংকের সচেতনতামূলক কার্যক্রম। এই উপলক্ষ্যে এনআরবি ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও জনাব মোখলেসুর রহমান দুবাইতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব মুহাম্মদ ইমরান-এর হাতে সন্মাননা পুরষ্কার প্রদান তুলে দেন। এছাড়া এনআরবি ব্যাংকের সচেতনতামূলক কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন দুবাই বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ মাহতাবুর রহমান।