বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস ২০১৩ আগামীকাল বালিকা বিভাগের একক ও দ্বৈতের ফাইনাল

ঢাকা, ১৬ নভেম্বর,  প্রেস বিজ্ঞপ্তি: আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ১১-১৮ নভেম্বর ২০১৩ পর্যন্ত “২৭তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপস ২০১৩” এর বালক ও বালিকা এককের মূলপর্বের চতুর্থ দিনের খেলার বিস্তারিত ফলাফল নি¤েœ দেয়া হলো :

বালক একক : প্রতিযোগিতার টপসীড যুক্তরাজ্যের সামিয়েল চৌধুরী [১] ৩-৬, ৭-৫, ৬-৪ গেমে কাজাখস্তানের চেমবোটায়েভ কে, চাইনিজ তাইপের কো সাও মিন ৬-২, ৬-০ গেমে সিরিয়ার আল্লাফ করিম [৪] কে, চাইনিজ তাইপের চ্যাং টিন ৬-৩, ৬-৩ গেমে ভারতের আলেক্স সোনালকি কে এবং ভারতের বেল্লেকারী রবিকুমার ৬-৩, ৬-৪ গেমে ভারতের প্রাজওয়াল দেভ কে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়।

ইড়ুং ঝরহমষবং : ঝযধসধবষ ঈযধঁফৎু (এইজ) [১] নবধঃ তযধহংঁষঃধহ ঈযবসনড়ঃধুবা (কঅত) ৩-৬, ৭-৫, ৬-৪, কড় ঝযধড় গরহ (ঞচঊ) নবধঃ অষষধভ কধৎববস [৪] ৬-২, ৬-০, ঈযবহ ঞরহ (ঞচঊ) নবধঃ অষবী ঝড়হধষরশধ (ওঘউ) : ৬-৩, ৬-৩, ইধষষবশবৎব জধারশঁসধৎ (ওঘউ) নবধঃ চৎধলধিষ উবা (ওঘউ) ৬-৩, ৬-৪

বালিকা একক : চাইনিজ তাইপের লি ইয়াং ৬-২, ৬-১ মিশরের ফৌজি ন্যান্সিকে এবং উজবেকিস্তানের ওমারভা কমলা [৩] ৬-২, ৪-৬, ৬-১ গেমে সিংগাপুরের এঞ্জেলাইন দেভি দেবান্থিরান [২] কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

এরৎষং ঝরহমষবং : খবব ণধহ (ঞচঊ) নবধঃ ঋধুিু ঘধহপু (ঊএণ) ৬-২, ৬-১, টসধৎড়াধ কড়সড়ষধ (টতই) [৩] নবধঃ অহমবষরহব উবার উবাধহঃযরৎধহ (ঝওঘ) [২] ৬-২, ৪-৬, ৬-১

বালিকা দ্বৈত : উজবেকিস্তানের মিলিসা বাকিরোভা ও যুক্ত রাষ্ট্রের লুসিনা রবিনস জুটি ৫-৭, ৬-২, ১০-৫ গেমে প্রতিপক্ষ শ্রীলংকার মেধিরা সামারসিং ও রাকশিকা উইজেসুরিয়া জুটি কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। অপরদিকে চাইনিজ তাইপের হানচি চ্যাং ও ইয়াং লি জুটি বনাম মিশরের ফৌজি ন্যান্সি ও উজবেকিস্তানে ক্রিস্টিনা টেন জুটির মধ্যকার খেলাটি চলছে।

এরৎষং উড়ঁনষবং : গবষরংধ ইবশরৎড়াধ (টতই) ্ খঁপরধহধ জধনরহবং (টঝঅ) নবধঃ গবফযরৎধ ঝধসধৎধংরহমযব (ঝজও) ্ জঁশংযরশধ ডরলবংংড়ৎরুধ (ঝজও) : ৫-৭, ৬-২, ১০-৫. ঐধহ ঈযর ঈযবহ (ঞচঊ) ্ ণধহম খবব (ঞচঊ) ঠং ঘধহপু ঋধুিু (ঊএণ) ্ কৎরংঃরহধ ঞঊঘ (টতই)

আগামীকাল সকাল ৯:০০ টায় বালিকা এককের ফাইনাল ও বালক এককের সেমি-ফাইনাল এবং বেলা ১১:৩০ টায় বালিকা দ্বৈতের ফাইনাল ও বালক দ্বৈতের সেমি-ফাইনাল অনুষ্টিত হবে