বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস ২০১৩: বালিকা এককে চাইনিজ তাইপের ইয়াং লি এর দ্বি-মুকুট লাভ

ঢাকা, ১৭ নভেম্বর, প্রেস বিজ্ঞপ্তি: আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ১১-১৮ নভেম্বর ২০১৩ পর্যন্ত “২৭তম বাংলাদেশ আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশীপস ২০১৩” এর বালিকা একক ও দ্বৈতের ফাইনাল এবং বালক একক ও দ্বৈতের সেমি-ফাইনাল খেলা অদ্য রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় বালিকা বিভাগে চাইনিজ তাইপের ইয়াং লি ‘একক’ ও ‘দ্বৈত’ উভয় ইভেন্টে চ্যাম্পিয়ন হয়ে দ্বি-মুকুল লাভ করে। আজকের প্রতিযোগিতার বিস্তারিত ফলাফল নি¤েœ দেয়া হলো :

বালিকা একক (ফাইনাল) : চাইনিজ তাইপের লি ইয়াং ৬-২, ৬-৩ গেমে উজবেকিস্তানের ওমারভা কমলা [৩] কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এরৎষং ঝরহমষবং (ঋরহধষ): খবব ণধহ (ঞচঊ) নবধঃ টসধৎড়াধ কড়সড়ষধ (টতই) [৩] : ৬-২, ৬-৩

বালিকা দ্বৈত (ফাইনাল) : চাইনিজ তাইপের হানচি চ্যাং ও ইয়াং লি জুটি ৬-১, ৬-৩ গেমে উজবেকিস্তানের মিলিসা বাকিরোভা ও যুক্তরাষ্ট্রের লুসিনা রবিনস জুটি কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এরৎষং উড়ঁনষবং (ঋরহধষ) : ঐধহ ঈযর ঈযবহ (ঞচঊ) ্ ণধহম খবব (ঞচঊ) নবধঃ গবষরংধ ইবশরৎড়াধ (টতই) ্ খঁপরধহধ জধনরহবং (টঝঅ) ৬-১, ৬-৩

বালক একক সেমি-ফাইনাল) : প্রতিযোগিতার টপসীড যুক্তরাজ্যের সামিয়েল চৌধুরী [১] ৬-২, ৬-৪ গেমে চাইনিজ তাইপের কো সাও মিন কে, চাইনিজ তাইপের চ্যাং টিন ৬-২, ৬-২ গেমে ভারতের বেল্লেকারী রবিকুমার কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

ইড়ুং ঝরহমষবং (ঝবসর ঋরহধষ) : ঝযধসধবষ ঈযধঁফৎু (এইজ) [১] নবধঃ কড় ঝযধড় গরহ (ঞচঊ) ৬-২, ৬-৪ ধহফ ঈযবহ ঞরহ (ঞচঊ) নবধঃ ইধষষবশবৎব জধারশঁসধৎ (ওঘউ) : ৬-২, ৬-২

বালক দ্বৈত (সেমিফাইনাল) : বেল্লেকারী রবিকুমার (ভারত) ও সাহিল গাওয়ারি (ভারত) জুটি ৬-৪, ৬-৪ গেমে করিম আল্লাফ (সিরিয়া) ও সামিয়েল চৌধুরী (যুক্তরাজ্য) জুটিকে এবং টিন চ্যাং (চাইপে) ও চ্যাং সান কো (তাইপে) জুটি ৬-৩, ৬-৪ গেমে জানসুলতান চেমবোতায়েভ (কাজাখস্তান) ও বোলাট মামায়ার (কাজাখস্তান) জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

ইড়ুং ঝরহমষবং (ঝবসর ঋরহধষ) : ঘরশংযবঢ় ইধষষবশবৎব জধারশঁসধৎ (ওঘউ) ্ ঝধযরষ এধধিৎব (ওঘউ) নবধঃ কধৎববস অষষধভ (ঝণজ) ্ ঝযধসধবষ ঈযড়ঁফযঁৎ (এইজ) : ৬-৪, ৬-৪ ধহফ ঞরহ ঈযবহ (ঞচঊ) ্ ঈযবহ-ঝযধহ কঁড় (ঞচঊ) নবধঃ তযধহংঁষঃধহ ঈযবসনড়ষধুবা (কঅত) ্ ইড়ষধঃ গধসুৎ (কঅত) ৬-৩, ৬-৪

আগামীকাল সকাল ৮:৩০ টায় বালক এককের ফাইনাল এবং বেলা ১১:০০ টায় বালক দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে বেলা ১২:৩০ টায় বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কর বিতরণ করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।