মোনার্ক মার্টের সাথে গ্রামীন ইউনিক্লো-এর সমঝোতা স্মারক স্বাক্ষর

বাংলাদেশের বিখ্যাত এবং জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড গ্রামীন ইউনিক্লো এবং ইকমার্স মার্কেটপ্লেস মোনার্ক মার্টের সাথে আজ গ্রামীন ইউনিক্লো-এর হেড অফিসে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আগামী রোজার ঈদকে সামনে রেখে মোনার্ক মার্ট তার গ্রাহকদের জন্য নিয়ে আসছে দারুণ সব অফার। এরই ধারাবাহিকতায় আজ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হলো গ্রামীন ইউনিক্লোর সাথে।

গিফট ভাউচার এবং নগদ পেমেন্ট ক্যাশব্যাক সহ আরো অনেক অফারের সুবিধা থাকছে মোনার্ক মার্টের ঈদ ক্যাম্পেইনে। মোনার্ক মার্ট প্ল্যাটফর্মে গ্রামীন ইউনিক্লো-এর ভাউচার কেনার পর সম্মানিত গ্রাহকগণ দেশের ১৬টি আউটলেট এবং অনলাইনে ডিসকাউন্টেড মূল্যে তাদের পছন্দের ফ্যাশন পণ্য নির্বিঘ্নে কেনাকাটা করতে পারবেন।

এই সমঝোতা স্মারক অনুষ্ঠানে মোনার্ক মার্টের পক্ষ থেকে ছিলেন সিওও জাহেদ কামাল, হেড অফ কমিউনিকেশনস তানবিরুল ইসলাম, হেড অফ বিজনেস মাহাদি হাসান, ম্যানেজার তৌহিদ সীমান্ত; গ্রামীন ইউনিক্লোর পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক, এজিএম শরীফুল ইসলাম সহ আরো অনেকে!

দেশের ফ্যাশন সচেতন গ্রাহকদের পছন্দকে প্রাধান্য দিয়ে উন্নতমানের ফ্যাশন পণ্য নিয়ে কাজ করছে গ্রামীন ইউনিক্লো। বিশ্ববরেণ্য ক্রিকেটার সাকিব আল হাসান-এর মোনার্ক মার্ট এমন দেশসেরা ব্র্যান্ডের মানসম্মত পণ্য অনলাইনে এনে সারা দেশের মানুষের জন্য এগুলো সহজলভ্য করতে উন্নত গ্রাহকসেবা এবং দ্রুততম সময়ের মধ্যে সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে কাজ করে যাচ্ছে।

Press release

March 25, 2022