এটিএন বাংলার প্রধান উপদেষ্টা সাইফুল বারীর মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

ঢাকা, ২০ নভেম্বর (PID তথ্যবিবরণী) — তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রখ্যাত সাংবাদিক ব্যক্তিত্ব ও এটিএন বাংলার প্রধান উপদেষ্টা সাইফুল বারীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
মন্ত্রী তার শোক বার্তায় বলেন, বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী সাইফুল বারীর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ, মেধাবী ও দক্ষ সাংবাদিক প্রতিভাকে হারাল। দেশে ও আন্তর্জাতিক অঙ্গণে সাইফুল বারী’র প্রতিভার স্বাক্ষর চিরস্মরণীয় হয়ে থাকবে।
হাসানুল হক ইনু মরহুম সাইফুল বারীর রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
#######################

এটিএন বাংলার প্রধান উপদেষ্টা সাইফুল বারীর মৃত্যুতে তথ্য সচিবের শোক
তথ্য সচিব মরতুজা আহমদ বরেণ্য সাংবাদিক ব্যক্তিত্ব ও এটিএন বাংলার প্রধান উপদেষ্টা সাইফুল বারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
সচিব তার শোক বার্তায় বলেন, অসাধারণ প্রতিভার অধিকারী সাইফুল বারীর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ সাংবাদিককে হারাল। শুধু দেশে নয়, আন্তর্জাতিক অঙ্গনেও সাইফুল বারী’র প্রতিভার স্বাক্ষর দেশের জন্য গর্ব বয়ে এনেছে।
মরতুজা আহমদ আজ বাংলাদেশ বেতার প্রাঙ্গণে মরহুম সাইফুল বারীর জানাজায় অংশগ্রহণ করেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।