আগামীকাল থেকে শুরু হচ্ছে “মার্সেল রেফ্রিজারেটর ক্লাব কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা-২০১৪”

ঢাকা, মার্চ ৯ (এনএসনিউজওয়্যার) — বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের উদ্যোগে ও ব্যবস্থাপনায় আগামীকাল থেকে শুরু হচ্ছে “মার্সেল রেফ্রিজারেটর ক্লাব কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা”। ১০ ও ১১ মার্চ দুই দিন ব্যাপি এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি টাওয়ার) অডিটোরিয়ামে।

এবারের মার্সেল রেফ্রিজারেটর ক্লাব কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতায় ঢাকা শহরসহ দেশের বিভিন্ন স্থানের শরীরগঠন ক্লাব থেকে প্রায় ২৫০জন খেলোয়াড় অংশ গ্রহন করছে। প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ৫৫, ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০ ও ৮০+ কেজি এই ৭টি ওজন শ্রেনীতে। প্রত্যেক ওজন শ্রেনীতে অংশ নেয়া সেরা ৬জন খেলোয়াড়ের জন্য থাকছে ট্রফি ও ক্যাশ এ্যাওয়ার্ড। আগামীকাল সকাল ৯টা থেকে শুরু হবে এবারের প্রতিযোগিতার খেলা।

তবে বিকেল ৩টায় আনুষ্ঠানিক ভাবে প্রতিযোগিতার উদ্বোধন ও অনুষ্ঠিত খেলার পুরস্কার বিতরন করবেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার,এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আরবি গ্রুপের অতিরিক্ত পরিচালক ও হেড অব দ্য গেমস এন্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল মো: সুবিদ আলী ভুঁইয়া পিএসসি(অব:) এমপি। এছাড়া উপস্থিত থাকবেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো: নজরুল ইসলাম।

উক্ত প্রতিযোগিতা সম্পর্কে আজ হকি ফেডারেশনের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শরীরগঠন ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল মোঃ সুবিদ আলী ভূঁইয়া পিএসসি (অবঃ), এমপি। এছাড়া উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরবি গ্রুপের অতিরিক্ত পরিচালক ও হেড অফ দ্য গেমস এন্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। নির্বাহী পরিচালক, পলিসি এন্ড এইচআরএম, আরবি গ্রুপের এসএম জাহিদ হাসান ও মার্সেল ব্রান্ডের হেড অব মার্কেটিং মোশারফ হোসেন রাজিব।

আরো উপস্থিত ছিলেন সাবেক মিস্টার বাংলাদেশ ও ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।