টেলিযোগাযোগ মন্ত্রীর সাথে এমটঅব প্রতিনিধিদলের সাক্ষাৎ

ঢাকা, ৮ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাশেদ খান মেনন – এর সাথে এসোসিয়েশন অব মোবাইল অপারেটর্স অব বাংলাদেশের – (এমটঅব ) ১০ সদস্যের একটি প্রতিনিধিদল বাংলাদেশ সচিবালয়ে তাঁর দপ্তরে সাক্ষাৎ করে। এমটঅব নির্বাহী কমিটির সদস্য এবং গ্রামীণফোনের সিইও বিবেক সুড (ঠরাবশ ঝড়ড়ফ) প্রতিনিধিদলের নেতৃত্ব দেন।
সাক্ষাৎকালে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, তথ্যযোগাযোগ প্রযুক্তি জনগনের দোরগোড়ায় পৌঁছে দেয়ার মাধ্যমে জিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অগ্রযাত্রায় মোবাইল ফোন কোম্পানীসমূহ অগ্রণী ভূমিকা রেখে চলছে। তিনি চলমান এ অগ্রযাত্রা আরো বেগবান করতে সম্ভাব্য সবধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।
প্রতিনিধিদল দেশের টেলিযোগাযোগ খাতের বিশেষ করে মোবাইল ফোন কোম্পানির উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন এবং এ খাতের অগ্রগতিতে সরকারের করণীয় বিষয়ে আলোকপাত করেন। টেলিযোগাযোগ মন্ত্রীর নেতৃত্বে এ খাত আগামী দিনগুলোতে আরো গতি পাবে বলে তারা আশাবাদ প্রকাশ করেন।
প্রতিনিধিদলে অন্যান্যের মধ্যে এয়ারটেল, বাংলালিংক, সিটি, রবি এজিয়েটার প্রতিনিধিগণ এবং এমটঅব এর সেক্রেটারি জেনারেল টিআইএম নুরুল কবির উপস্থিত ছিলেন।তথ্যবিবরণী