নোয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন

ঢাকায় কর্মরত নোয়াখালী জেলার সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন ‘নোয়াখালি জার্নালিস্ট ফোরাম’ ঢাকা’র (এনজেএফ) নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাজধানীর রমনা চাইনিজ রেস্টুরেন্টে ফোরামের সাধারণ সভায় পূর্ণাঙ্গ এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি জামাল উদ্দীনকে সভাপতি ও একই পত্রিকার সিনিয়র রিপোর্টার শামছুদ্দিন আহমেদকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে দিগন্ত টিভির প্রধান বার্তা সম্পাদক জিয়াউল কবির সুমনকে সহ সভাপতি, দৈনিক জনতার প্রধান প্রতিবেদক মশিউর রহমান রুবেলকে যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার এস এম মিজানুর রহমানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটিতে অর্থ সম্পাদক পদে দৈনিক বর্তমানের সিনিয়র রিপোর্টার আহমেদ তোফায়েল, দপ্তর সম্পাদক পদে দৈনিক আলোকিত বাংলাদেশের যুগ্ম বার্তা সম্পাদক মুস্তফা মনওয়ার সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এটিএন বাংলার স্টাফ রিপোর্টার একরামুল হক সায়েম নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মাইন উদ্দিন আহমেদ (ডেইলি ইনডিপেন্ডেন্ট), মোহাম্মদ রফিক উল্লাহ (আমাদের অর্থনীতি), তরুণ তপন চক্রবর্তী (ডেইলি সান), হাসান মাহমুদ (এনটিভি), মহিউদ্দিন আহমেদ (জিটিভি), জাহিদুর রহমান (সমকাল) ও হেদায়েত হোসেন (আরটিভি)।

নব নির্বাচিত এ কমিটি ২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত দুই বছর মেয়াদে দায়িত্ব পালন করবে। ঢাকায় কর্মরত নোয়াখালী জেলার সাংবাদিকদের মানোন্নয়ন, পেশাগত দায়িত্ব পালন, পরস্পর সম্পর্ক উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাবে এ কমিটি। প্রেস বিজ্ঞপ্তি