বিএনপি চেয়ারপার্সনের শোকবার্তা

ঢাকা, ২৫ নভেম্বর, প্রেস বিজ্ঞপ্তি: বিএনপি দলীয় সংসদ সদস্য ও জয়পুরহাট জেলা বিএনপি’র সভাপতি মোজাহার আলী প্রধান এর মাতা তসিরন বেওয়া (৮০) গতরাত ১১-৩০ টায় জয়পুরহাটস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) তার এই মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন, জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, মরহুমা তসিরন বেওয়া ছিলেন এলাকার সকল মানুষের নিকট অত্যন্ত শ্রদ্ধাভাজন। একজন দায়িত্বশীল মাতা হিসেবে তিনি তার সন্তানদের সবসময় সঠিক পথে চলার নির্দেশ দিয়েছেন। বেগম জিয়া বলেন, ”মোজাহার আলী প্রধানের মাতা তসিরন বেওয়ার মৃত্যুতে আমি গভীরভাবে মর্মাহত ও শোকাহত হয়েছি। একজন প্রধান অভিভাবকের মৃত্যুতে পরিবারের সকলে যেন শোক সইতে পারেন সেইজন্য আমি আল্লাহ’র দরবারে প্রার্থনা করছি।”

বিএনপি চেয়ারপার্সন মরহুমা তসিরন বেওয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, নিকটাত্মীয়, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি দলীয় সাংসদ ও জয়পুরহাট জেলা বিএনপি’র সভাপতি মোজাহার আলী প্রধান এর মাতা তসিরন বেওয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।