বিজয় দিবস ভলিবলের ফাইনালে উঠেছে সেনাবাহিনী, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড

ঢাকা,১৪ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — আজ শনিবার (১৪-১২-১৩) বিকেলে পল্টন ভলিবল স্টেডিয়ামে ওয়ালটন এলইডি টেলিভিশন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের ২টি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

১ম সেমিফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন দল বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১৩, ২৫-১৩ ও ২৫-১৭ পয়েন্টে সহজেই তিতাস গ্যাসকে পরাজিত করে ফাইনালে উঠে।

অপর সেমিতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২৫-২২, ১৯-২৫, ২৫-১৬, ২৫-২১ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশ বিমান বাহিনীকে হারিয়ে ফাইনালে সেনাবাহিনীর প্রতিপক্ষ হয়।

এর আগে, আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় এবারের ওয়ালটন এলইডি টেলিভিশন বিজয় দিবস ভলিবল টূর্ণামেন্ট-২০১৩ এর। শনিবার (১৪-১২-২০১৩) সকাল সাড়ে দশটায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিজয় দিবস ভলিবল টূর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ও ওয়ালটন এর অতিরিক্ত পরিচালক (হেড অব গেমস এন্ড স্পোর্টস) জনাব এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সহসভাপতি জনাব মোস্তফা কালাম ও টুর্নামেন্ট কমিটির সেক্রেটারী জনাব এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল ও অন্যান্য কর্মকর্তারা।

এদিকে, উদ্বোধনী দিনের সকালে গ্র“প পর্বের শেষ ৩টি খেলা অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবাহিনী ২৫-১০, ২৫-১৪ ও ২৫-১৮ পয়েন্টে সহজেই পরাজিত করে বাংলাদেশ বিমান বাহিনীকে।

দ্বিতীয় খেলায় বাংলাদেশ বিদ্যুৎ উন্ন্য়ন বোর্ড ২৫-১০, ২৫-১৭ ও ২৫-১৬ পয়েন্টে হারায় বাংলাদেশ পুলিশকে। তৃতীয় ও গ্র“প পর্বের শেষ খেলায় জয় পেয়েছে বাংলাদেশ নৌ বাহিনী ২২-২৫, ২৫-২১, ২৫-১৬, ১৯-২৫ ও ১৫-১৩(৫ম সেট) পয়েন্টে তিতাস গ্যাস টিএন্ডডি কোং লিঃ কে পরাজিত করে।

**** উল্লেখ্য যে আগামীকাল রবিবার (১৫-১২-২০১৩) বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের কোন খেলা নেই।