বীমাদাবির চেক হস্তান্তর করল রবি

ঢাকা, ৩০ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — গ্রাহকের বীমার দাবি মিটিয়েছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। ময়মনসিংহের রিজিওনাল ম্যানেজার সৈয়দ আশরাফ উদ্দিন আহমেদের কাছ থেকে চেক গ্রহণ করেছেন রবি’র গ্রাহক মো: লিটন মিয়া।

ময়মনসিংহের আঞ্চলিক কার্যালয় হারুন টাওয়ারে রবি সেবা কেন্দ্রে এই চেক হস্তান্তর করা হয়। রবি বীমার গ্রাহক আজিজুল হক গত পয়লা জুন মারা যান। তার ছেলে মো: লিটন মিয়া জীবন বীমার সুবিধাভোগি হিসাবে মনোনীত ছিলেন। লিটন মিয়া ময়মনসিংহ রবি সেবা কেন্দ্রে মৃত্যুর বিষয়টি উত্থাপন করলে বীমাদাবি অনুযায়ী আটাশ হাজার (২৮০০০/-) টাকা প্রদান করে রবি।

গত বছর রবি তার সব প্রিপেইড গ্রাহকদের জন্য বিনামুল্যে জীবন বীমা সুবিধা চালু করে। *১২১৬*১# ডায়াল করে গ্রাহকরা এ সেবায় নিবন্ধন করতে পারবেন অথবা রবি সেবা বা মিলভিক প্রতিনিধির মাধ্যমে এ সেবায় নিবন্ধিত হতে পারবেন। প্রতি মাসে নূন্যতম ২৫০/- বা তার বেশি টকটাইম ব্যবহার করে পলিসিতে নির্দিষ্ট পরিমান টাকা যোগ বা জমা করতে পারবেন। ১৮ থেকে ৬০ বছর বয়সের রবির সকল প্রিপেইড গ্রাহক এ বীমা করার সুবিধা পাবেন।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহের রিজিওনাল ম্যানেজার সৈয়দ আশরাফ উদ্দিন আহমেদ, রবি সেবার হেড অব ব্রাঞ্চ শামসুদ্দিন ফরহাদ, রিজিওনাল কো-অর্ডিনেটর ফিরোজ আলম এবং মিলভিক বাংলাদেশের ময়মনসিংহের রিজিওনাল টিম কো-অর্ডিনেটর এনামুল কবির।