রবির ১৩টি সুপার এফএনএফ

ঢাকা, ৪ ডিসেম্বর, প্রেস বিজ্ঞপ্তি: এফএনএফ (ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি) কল পার্টনারে বিশেষভাবে আগ্রহী তরুণদের জন্য ‘দামাল সামাল’ নামে এক আকর্ষণীয় প্যাকেজ বাজারে এনেছে শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

২২ টাকা রিচার্জ বা বিনামূল্যে *৮৯৯৯*০২# তে ডায়াল করে গ্রাহক তার সংযোগটি দামাল সামাল প্যাকেজে রূপান্তর করতে পারবেন। এ প্যাকেজের আওতায় সর্বনি¤œ রেটে ১৩টি সুপার এফএনএফ উপভোগ করা যাবে যার মধ্যে ২টি রবি নাম্বার ও বাকি ১১টি অন্য অপারেটরের যেকোন নাম্বার হতে পারবে । ২টি রবি সুপার এফএনএফ নাম্বারে প্রতি ১০ সেকেন্ডে ৪ দশমিক ১৭ পয়সা ও বাকি ১১টি এফএনএফে প্রতি ১০ সেকেন্ডে ১০ পয়সা রেটে কথা বলা যাবে। ২২ টাকা রিচার্জ করে এই প্যাকেজে রূপান্তরিত হওয়ার পর ২৪ ঘন্টাই এই এফএনএফ উপভোগ করতে পারবেন। রিচার্জের দিন থেকে শুরু করে ১১দিন পর্যন্ত সুপার এফএনএফ কল রেট প্রযোজ্য হবে।

এ প্রিপেইড প্যাকেজের আওতায় এসএমএস ও ইন্টারনেটের জন্যও থাকছে বিশেষ রেট। প্রতি এসএমএস’র জন্য ২৫ পয়সা ও ৫০ পয়সা রেটে প্রতি মেগাবাইট ইন্টারনেট ব্যবহার করা যাবে। এছাড়া ‘রবি সবজান্তা’র মাধ্যমে বিনামূল্যে ইন্টারনেট সার্চের সুযোগ পাবেন দামাল সামাল প্যাকেজ ব্যবহারকারীরা। এছাড়া রাত ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত যে কোন নাম্বারে প্রতি ১০ সেকেন্ডে ১৫ পয়সা ও বিকাল ৫টা থেকে রাত ১২টা পর্যন্ত প্রতি ১০ সেকেন্ডে ২৫ পয়সা রেগুলার রেটে কথা বলা যাবে।

রবি সবসসময়ই চায় বাংলাদেশের মানুষ তার আপন শক্তিতে জেগে উঠুক এবং বাংলাদেশী প্রাণবন্ত তরুণদের জন্য দামাল সামাল একটি আকর্ষণীয় পছন্দ।