স্টার গ্রাহকদের জন্য মোবাইল অ্যাপলিকেশন চালু করেছে গ্রামীণফোন

ঢাকা, ১৯ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — গ্রামীণফোন তার স্টার গ্রাহকদের জন্য একটি মোবাইল অ্যাপলিকেশন (অ্যাপ) চালু করেছে, যার মাধ্যমে তারা অনলাইনে বেশ কিছু সেবা গ্রহণ করতে পারবেন।

স্মার্ট ফোন ব্যবহারকারী স্টার গ্রাহকগণ এই অ্যাপ ব্যবহার করে তাদের একাউন্ট রিচার্জ করতে পারবেন। অ্যাপ এর মাধ্যমে একাউন্ট রিচার্জ এর সুবিধা বাংলাদেশে এটাই প্রথম। এই অ্যাপের মাধ্যমে তারা গ্রাহক সেবার জন্য সাক্ষাৎকারের সময় স্থির করতে পারবেন এবং স্টারগ্রাহকদের জন্য গ্রামীণফোন আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে নাম নিবন্ধন করতে পারবেন।

এছাড়া স্টার পার্টনার অফার, পার্টনার স্টোর এর অবস্থান, রেস্তোরা, এটিএম বুথ, নিকটস্থ থানার তথ্য এই অ্যাপে পাওয়া যাবে। এই অ্যাপে আরো থাকবে একটি কিউআর কোড স্ক্যানার। এই অ্যাপ অ্যান্ডরয়েড, আইফোন এবং উইন্ডোজ ফোনে ব্যবহার করা যায় এবং গুগল প্লে, অ্যাপ স্টোর এবং উইন্ডোজ স্টোরে পাওয়া যাচ্ছে।

সবার কাছে ইন্টারনেট পৌছে দিতে গ্রামীণফোন প্রতিশ্রুতিবদ্ধ। এই অ্যাপের মাধ্যমে আমাদের গ্র্রাহকগণ ইন্টারনেটের শক্তি ব্যবহার করে আরো সহজে গ্রাহক সেবা এবং সংশ্লিষ্ট তথ্য লাভ করতে পারবেন।

আইসিটি সচিব এন আই খান এই অ্যাপ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। গ্রামীণফোনের হেড অফ মার্কেটিং রাজীব ভট্টাচার্য, হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স কাশিফ বেগ, আশরাফ আবির, সিইও এমসিসি লিঃ এবং অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি.