২০১৪-১৫ সালের জন্য নতুন মেয়াদে (বিভিন্ন পদে) নির্বাচিত হলেন বিএমসিসিআই’র কর্মকর্তাগণ

বাংলাদেশ-মালয়েশিয়া চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই) এর প্রেসিডেন্ট ও অনারারি জেনারেল সেক্রেটারি নির্বাচিত হলেন যথাক্রমে গ্রীণ ডেলটা ইনস্যুরেন্স এর অ্যাডভাইজর জনাব নাসির এ চৌধুরী এবং আর্য়ুবেদিয়া ফার্মাসি লি: এর চেয়ারম্যান জনাব রাকিব মোঃ ফখরুল। সম্প্রতি অনুষ্ঠিত ১২তম বার্ষিক সাধারন সভায় তারা ২০১৪-১৫ মেয়াদের জন্য নির্বাচিত হলেন।

একই মেয়াদের জন্য বিএমসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল মোনেম লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর এবং রবি আজিয়াটা লিঃ এর রিপ্রেজেন্টেটিভ জনাব এএসএম মঈনুদ্দিন মোনেম। অনারারি জয়েন্ট সেক্রেটারি ও অনারারি ট্রেজারার নির্বাচিত হয়েছেন যথাক্রমে আহমেদ ট্রেড ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান মোঃ ফারুকুল ইসলাম শোভা ও আয়-আল কর্পোরেশনের প্রোপ্রাইটার সৈয়দ আলমাস কবির।

বোর্ড অব ডিরেক্টরের অন্যান্য সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন জিএসএস এন্টারপ্রাইজ এর এমডি আব্দুস সালাম, পূবালী ব্যাংক লিঃ এর এমডি জনাব হেলাল আহমেদ চৌধুরী, এয়ারটেল বাংলাদেশ এর চীফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার আশরাফুল এইচ চৌধুরী, রাজা কর্পোরেশন এর প্রোপ্রাইটার কামাল মোস্তফা চৌধুরী, হাজী ফাইন্যান্স কোঃ লিঃ এর এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ লিয়াকতউল্লাহ, ইলেকট্রো মার্ট লিঃ এর চেয়ারম্যান আলহাজ মোঃ নুরুন নেওয়াজ, গার্ডিয়ান নেটওয়ার্ক এর প্রোপ্রাইটার ডাঃ শংকর চন্দ্র পোদ্দার, বেঙ্গল মিট এর এমডি মোঃ মাজহারুল ইসলাম, বিবিএস কেবলস এর ডিরেক্টর মোহম্মদ বদরুল হাসান এবং এলডব্লিউ হেয়ার এ্যান্ড স্কিন বিউটি স্পা সেলুন এর প্রোপাইটার ইয়াসমিন ইফফাত।