আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেলো সূর্যের আড়ালে এর শুভ মহরত

আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেলো দেশীও প্রেক্ষাপটে চলচ্চিত্রধর্মী টেলিফিল্ম “সূর্যের আড়ালে”-এর শুভ মহরত। ফার্মগেট সুপার মার্কেটে সম্প্রতি এ মহরত অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করে এবং পবিত্র কোরান তেলাওয়াত -এর মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা ওয়াসার সস্মানিত চেয়ারম্যান প্রকৌশলী মোঃ রহমতুল্লাহ্, নিটল টাটার ব্রান্ড-মার্কেটিং ম্যানেজার রাজিব হাসান, বিজয় টিভির সহকারী জেনারেল ম্যানেজার ফয়সাল আলম ইমন, সাপ্তাহিক চিত্রলোক সম্পাদক মাজাহারুল ইসলাম খোকন, রয়েল বাংলা-ইন্টারস্যাশনাল এর পরিচালক জাহাঙ্গীর আলম (বাবুল), সাইন পার্ক এর স্বত্তাধিকারী মোঃ সুরুজ তালুকদারসহ প্রমুখ।

মহরত অনুষ্ঠানটি কয়েকটি পর্বে ভাগ করা হয়। তার মধ্যে একটি পর্ব ছিল “সূর্যের আড়ালে” টেলিফিল্মের অভিনেতা পরিচয় পর্ব। অনুষ্ঠানে উপস্থাপক মহসিন আহম্মেদ স্বপন একে একে ছন্দে ছন্দে পরিচয় করিয়ে দেন-অভিনেতা সিজার, জয়ন্ত জিয়া, চলচ্চিত্র অভিনেত্রী শিপু ও নবাগত খল নায়ক এন. ডব্লিউ তাজুল। এছাড়া এফ রহমান, বাবুল আহম্মেদ রুবেল, চিকনা আলম, আব্দুল ওয়াছের, করিম পাগলাসহ “সূর্যের আড়ালে” টেলিফিল্মের

অভিনেতা ও অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। “সূর্যের আড়ালে” এর মহরত অনুষ্ঠানের বিশেষ মহড়া শেষে অতিথিবৃন্দ, শিল্পী কলা-কূশলী নৈশভোজ করেন।

উল্লেখ্য, ‘সূর্যের আড়ালে’র কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করবেন জনি চ্যাপলিন।