ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ ওপেন ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন চ্যালেঞ্জ-২০১৩ সমাপ্ত

ঢাকা, ৭ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন ও ব্যাডমিন্টন এশিয়া কনফেডারেশন এর তত্ত্বাবধানে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ ওপেন ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন চ্যালেঞ্জ-২০১৩ এর চূড়ান্ত খেলা আজ অনুষ্ঠিত হয়েছে । খেলাশেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

খেলায় মিশ্র দ্বৈতে মালয়েশিয়ার মোহাম্মদ আদিব হাইকাল নুরিজ্্ওয়ান এবং সান্নাতাসাহ্্ সানিরু চ্যাম্পিয়ন এবং মিশ্র দ্বৈতে ভারতের অভিষেক আহ্লাওয়াত এবং সংষ্কৃতি ছাবরা রানার্সআপ হন।

খেলায় মহিলা দ্বৈতে ভারতের প্রযাক্তা সাওয়ান্ত এবং আর্তি সারা সুনিল চ্যাম্পিয়ন এবং মহিলা দ্বৈতে ভারতের ধানিয়া নায়ার এবং মোহিতা সাহ্্দেব যৌথভাবে রানার্সআপ হন।

খেলায় পুরুষ দ্বৈতে চাইনিজ তাইপের লিয়াং জুই উই এবং লিয়াও কুয়ান হাও চ্যাম্পিয়ন এবং পুরুষ দ্বৈতে চাইনিজ তাইপের হুং ইং উয়ান এবং চেং হেং সু রানার্সআপ হন।

খেলায় মহিলা এককে চাইনিজ তাইপের পাই সিয়াও মা চ্যাম্পিয়ন এবং মহিলা এককে ভারতের সাইলি রানী রানার্সআপ হন।

খেলায় পুরুষ এককে মালয়েশিয়ার ইয়োগেন্দ্রান কৃষ্ণান চ্যাম্পিয়ন এবং পুরুষ এককে চাইনিজ তাইপের সু জেন হাও রানার্সআপ হন। তথ্যবিবরণী