ওয়ালটন এলইডি টেলিভিশন বিজয় দিবস ভলিবল টূর্ণামেন্ট ২০১৩ এর শিরোপা জিতলো সেনাবাহিনী

ঢাকা, ১৬ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) –- পল্টন ভলিবল স্টেডিয়ামে মহান বিজয় দিবসের দিনে (সোমবার, ১৬-১২-২০১৩) ওয়ালটন এলইডি টেলিভিশন বিজয় দিবস ভলিবল টূর্ণামেন্ট এর শিরোপা জয়ের মিশনে কোর্ট নামে বর্তমান চ্যাম্পিয়ন ও টুর্নামেন্ট ফেভারিট বাংলাদেশ সেনাবাহিনী। তাদের প্রতিপক্ষ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। খেলার প্রথম সেট সেনাবাহিনী ২৫-২১ পয়েন্টে জিতে এগিয়ে যায়। এরপর একবারও বিজয় দিবস ভলিবলের শিরোপা না জেতা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পরপর ২য় ও ৩য় সেট যথাক্রমে ২৫-১৭ ও ২৫-১৬ পয়েন্টে জিতে এগিয়ে যায়। কিন্তু ৪র্থ সেটে দারুন ভাবে খেলায় ঘুরে দাঁড়ায় সেনাবাহিনীর খেলোয়াড়রা। ৪র্থ সেটে ২৫-১৬ পয়েন্টে বিদ্যুৎকে হারিয়ে খেলায় ২-২ এ সমতা আনে আত্ববিশ্বাষী সেনাবাহিনী। শিরোপা নির্ধারণী ৫ম ও শেষ সেটে বিদ্যুৎ কে হতাশ করে ১৫-১২ পয়েন্টে জয় তুলে নিয়ে টানা ৫ম বারের মত বিজয় দিবস ভলিবলের শিরোপা ঘরে তোলে বাংলাদেশ সেনাবাহিনী। এপর্যন্ত মোট ৩৩ বার বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের মধ্যে এবার দিয়ে মোট ৯বার বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টের শিরোপা জিতলো সেনাবাহিনী।

এছাড়া, তৃতীয় স্থান নির্ধারনী খেলায় বাংলাদেশ বিমান বাহিনী ২৫-১৫, ২৫-১২ ও ২৫-২০ পয়েন্টে তিতাস গ্যাসকে পরাজিত করে।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে ওয়ালটনের পক্ষ থেকে আর্কষণীয় ব্যাক্তিগত পুরস্কার জিতে নেন চ্যাম্পিয়ন দলের মাসুদ মিলন ও রানার আপ দলের অজয় সরকার।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব জনাব সৈয়দ শাহেদ রেজা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবারের বিজয় দিবস ভলিবল টূর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ও ওয়ালটন এর অতিরিক্ত পরিচালক (হেড অব গেমস এন্ড স্পোর্টস) জনাব এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

উপস্থিত ছিলেন বিওএ’র কোষাধ্যক্ষ জনাব কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল। হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আসাদুজ্জামান কৌহিনুর। এছাড়া, উপস্থিত ছিলেন ভলিবল ফেডারেশনের সহসভাপতি জনাব মোস্তফা কালাম ও টুর্নামেন্ট কমিটির সেক্রেটারী জনাব এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল ও অন্যান্য কর্মকর্তারা।