কর্পোরেট চুক্তি স্বাক্ষর করলো এয়ারটেল এবং গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ

ঢাকা, ১০ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — দেশের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেল বাংলাদেশ লিমিটেড আজ গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ এর সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় রাজধানীর তেজগাও এ গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ এর কার্যালয়ে। গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ বাংলাদেশের অন্যতম সর্ববৃহৎ বহুমূখী কার্যক্রম পরিচালনাকারী প্রতিষ্ঠান যার আওতায় কর্মকান্ডের আওতায় রয়েছে তথ্য প্রযুক্তি, রিয়েল এস্টেট, লজিস্টিক্স এবং খাদ্য প্রক্রিয়াজাতকরন।
এই চুক্তির আওতায় গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ, এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর সর্বোচ্চ মানের ভয়েস কল, ব্ল্যাকবেরি সেবা, টুজি ও থ্রিজি ইন্টারনেট সেবা উপভোগ করবে। চুক্তিটি স্বাক্ষর করেন এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার রাজনিশ কওল এবং গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ এর ম্যানেজিং ডিরেক্টর আহমেদ রাজীব সামদানি। এসময় আরো উপস্থিত ছিলেন গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ এর ডিরেক্টর মহিউস সামাদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স) নির্মল চন্দ্র সর্দার এবং এইচআর ম্যানেজার নুসরাত রাব্বানী। এয়ারটেল এর পক্ষ হতে আরো উপস্থিত ছিলেন হেড অফ কর্পোরেট অ্যান্ড এসএমই সেলস মো: আদিল হোসেন, কর্পোরেট সেলস ম্যানেজার মো: তৌহিদুল ইসলাম এবং কি অ্যাকাউন্ট ম্যানেজার মো: তানভির সাদিক।
(বাম থেকে ডানে: গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ এর এইচআর ম্যানেজার নুসরাত রাব্বানী, ডিরেক্টর মহিউস সামাদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট (ফাইন্যান্স) নির্মল চন্দ্র সর্দার, ম্যানেজিং ডিরেক্টর আহমেদ রাজীব সামদানি, এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার রাজনিশ কওল, হেড অফ কর্পোরেট অ্যান্ড এসএমই সেলস মো: আদিল হোসেন, কি অ্যাকাউন্ট ম্যানেজার মো: তানভির সাদিক, কর্পোরেট সেলস ম্যানেজার মো: তৌহিদুল ইসলাম)
এয়ারটেল বাংলাদেশ লিমিটেড:
এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের অন্যতম দ্রুততম অগ্রনী মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশ্বের অন্যতম সর্ববৃহৎ টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর অঙ্গসংগঠন। প্রতিষ্ঠানটি বিভিন্ন অভিনব মোবাইল সেবা প্রদান করে থাকে যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা। এছাড়াও প্রতিষ্ঠানটি ব্যাপ্তী এবং ধারন ক্ষমতার জন্য এর অত্যাধুনিক মোবাইল নেটওয়ার্ক উন্নয়নে বদ্ধপরিকর।

ভারতী এয়ারটেল লি:
বিশ্বের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর এশিয়া ও আফ্রিকা জুড়ে ২০ টি দেশে কার্যক্রম রয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ভারতের নয়া দিল্লীতে অবস্খিত এবং গ্রাহক সংখ্যার ভিত্তিতে সমগ্র বিশ্বের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর প্রথম ৪টির মধ্যে এর অবস্থান। ভারতে এর সেবা সমূহের মধ্যে টুজি, থ্রিজি এবং ফোরজি সেবার পাশাপাশি রয়েছে মোবাইল বানিজ্য সেবা, ফিল্ড লাইন, ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ প্রভৃতি। বিশ্বের অন্যান্য অঞ্চলে এয়ারটেল শুধুমাত্র টুজি, থ্রিজি এবং মোবাইল বানিজ্য সেবা প্রদান করে থাকে। অক্টোবর ২০১৩ অনুযায়ী বিশ্বব্যাপী ভারতী এয়ারটেলের মোট গ্রাহক সংখ্যা ২৮১ মিলিয়ন।