পর্যটন নগরী কক্সবাজারে এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধন করেছে রবি

ঢাকা, ০৮ মার্চ, ২০১৪: দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড আজ, ০৮ মার্চ, ২০১৪, শনিবার দেশের পর্যটন রাজধানী হিসাবে পরিচিত কক্সবাজারে একটি এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধন করেছে।

কক্সবাজারের গ্রাহকদের জন্য সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করার লক্ষ্যে স্থাপিত এক্সপেরিয়েন্স সেন্টারটি উদ্বোধন করেন রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে। এ সময় তার সাথে ছিলেন অপারেটরটির চিফ মার্কেট অফিসার প্রদীপ শ্রীবাস্তব, চিফ টেকনিক্যাল অফিসার এ.কে.এম মোর্শেদ, চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মতিউল ইসলাম নওশাদ, হেড অব লিগ্যাল অ্যান্ড সেক্রেটারিয়াল মোহাম্মদ শাহেদুল আলম প্রমুখ।

দেশের বিকাশমান পর্যটন শিল্প ও পর্যটকদের যোগাযোগ সুবিধা নিশ্চিত করতে রবি শুরু থেকেই পর্যটন অঞ্চলগুলোকে সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। চলতি বছরের জানুয়ারীতেই রবি কক্সবাজার ও এর আশপাশের কয়েকটি থানায় চালু করেছে ৩.৫জি সেবা।

গুণগত সেবার দিক থেকে রবি’ গ্রাহকদের সব সময় এগিয়ে রাখতে চায়, সে জন্য তারা সব সময় সচেষ্ট জানিয়ে অপারেটরটি’র সিইও সুপুন বলেন, আমরা গ্রাহকদের কাছে সর্বোচ্চ মানসম্পন্ন সেবা পৌঁছে দেবার জন্য কাজ করছি। তারাই অংশ হিসাবে এই এক্সপেরিয়েন্স সেন্টারের যাত্রা।

এখানে গ্রাহকরা নতুন প্রযুক্তির সেবা সম্পর্কে জানা এবং তাদের সুবিধা অসুবিধাগুলো শেয়ার করার সুযোগ পাবেন উল্লেখ করে সুপুন বলেন, আমরা মানের ক্ষেত্রে কোনো রকমের আপস করিনি। সামনেও করব না। আমাদের লক্ষ্য গ্রাহকের সর্বোচ্চ সন্তুষ্টি।

উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র হেড অফিস ও কক্সবাজার এলাকার পদস্থ কর্মকর্র্তারা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি