ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শীতার্তদের জন্য বাংলাদেশ ব্যাংকের কাছে ৫শত পিস কম্বল প্রদান করেছে

ঢাকা,২৩ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড.আতিউর রহমানের আহবানে সাড়া দিয়ে এবং ব্যাংকের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র যথা কম্বল, চাদর, মাফলার, গরম পোষাক, ঔষধসহ প্রয়োজনীয় সামগ্রী সিএসআর কার্যক্রমের আওতায় বিতরনের জন্য দেশী-বিদেশী ব্যাংকগুলো প্রতি বছরের ন্যায় এ বছরও এগিয়ে এসেছে। এরই ধারাবাহিকতায় শীতার্তদের মধ্যে বিতরণের জন্য বাংলাদেশ ব্যাংকের কাছে ৫শত পিস কম্বল প্রদান করেছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ।

গতকাল রোববার (২২ ডিসেম্বর, ২০১৩) বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিমিটেড এর মার্কেটিং এন্ড ডেভেলপমেন্ট ডিডভিশনের প্রধান আজম খান এ কম্বল হস্তান্তর করেন। বাংলাদেশ ব্যাংকের পক্ষে কম্বল গ্রহণ করেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের মহাব্যবস্থাপক এ.এফ.এম. আসাদুজ্জামান। কম্বল গ্রহনকালে বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের মহাব্যবস্থাপক এ.এফ.এম. আসাদুজ্জামান ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ-এর উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে বলেন, ইতোমধ্যে গভর্নরের আহবানে সাড়া দিয়ে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান ও ব্যাংকসমূহ সারা দেশে গরীব, অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ শুরু করছে, যা প্রশংসাযোগ্য। তিনি বলেন বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে প্রাপ্ত কম্বলসমূহ দেশের বিভিন্ন নদীভাঙ্গা, হাওরাঞ্চল ও চরাঞ্চলের অসহায় শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে।

কম্বল হস্তান্তর শেষে ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিঃ এর মার্কেটিং এন্ড ডেভেলপমেন্ট ডিডভিশনের প্রধান আজম খান বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড.আতিউর রহমানের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিমিটেড এর এ বছর সারা দেশে বিপুল পরিমান কম্বল দুঃস্থ শীতার্তদের মাঝে বিতরণ করার পরিকল্পনা গ্রহণের কথা ঘোষনা করেন।