বিজয় দিবস শরীরগঠন প্রতিযোগীতার এন্টি আহবান

ঢাকা,২৩ ডিসেম্বর, (এনএসনিউজওয়্যার) — বাংলাদেশ শরীরগঠন ফেডারেশেনের ব্যবস্থাপনায় আগামী শুক্রবার (২৭-১২-২০১৩) দিন ব্যাপি অনুষ্ঠিত হবে “বিজয় দিবস শরীরগঠন প্রতিযোগীতা ২০১৩”। প্

রতিযোগীতা অনুষ্ঠিত হবে জহির রায়হান কালচারাল সেন্টার, ৯০ কে বি রোড লোহারপুল, গেন্ডারিয়া, ঢাকা (সুত্রাপুর থানার কাছে)। ৫৫ কেজি, ৬০ কেজি, ৬৫ কেজি,৭০ কেজি এবং ৭০ কেজি প্লাস এই ৫টি ওজন শ্রেনীতে অনুষ্ঠিত হবে এবারের বিজয় দিবস প্রতিযোগীতা। উক্ত প্রতিটি ওজন শ্রেনীতে একটি ক্লাবের পক্ষ থেকে যতইচ্ছা খেলোয়াড় অংশ গ্রহন করতে পারবেন।
উল্লেখ্য, জাতীয় জুনিয়র, সিনিয়র ও মাস্টার্স শরীরগঠন প্রতিযোগীতায় ১ম হতে ৬ষ্ঠ স্থান অধিকারীরা এবারের বিজয় দিবস শরীরগঠন প্রতিযোগীতায় অংশ গ্রহন করতে পারবেন না।
তবে, ৮ম বাংলাদেশ গেমসে শরীরগঠন ইভেন্টে পদক প্রাপ্তরা যারা ঢাকায় অবস্থান করছেন তাদেরকে নিয়ে এবারের বিজয় দিবস প্রতিযোগীতায় উন্মুক্ত ওজন শ্রেনীতে আমন্ত্রণমূলক জাতীয় শরীরগঠন মানোন্নয়ন প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।
এবারের বিজয় দিবস শরীরগঠন প্রতিযোগীতায় উপরোক্ত ওজন শ্রেনীতে সংগঠনের প্যাডে এন্টি আহবান করা যাচ্ছে। হকি স্টেডিয়ামে অবস্থিত ফেডারেশন অফিসে এন্টি জমা দেয়ার শেষ তারিখ ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ৩টা পর্যন্ত। এবং একই দিনে বিকেল ৩টা থেকে ফেডারেশন কক্ষে খেলোয়াড়দের দৈহিক ওজন গ্রহন করা হবে।
প্রেস বিজ্ঞপ্তী